প্রিয়া কেমন আছো তুমি?? কতদিন দেখিনি তোমায় খুব দেখতে ইচ্ছে করে৷ ইচ্ছে হয় সারা জীবন তোমার চোখের সামনে বসে থাকি কিন্তু তোমাকে দেখার সাধ আর কোন দিনই মিটবে না আমার৷ তোমার এমন সাধ হয় কিনা-- কিংবা তুমি আমাকে এখনও ভালোবাসো কিনা !!! সব প্রশ্ন করে তোমাকে বিব্রত করবো না৷ কারণ আমি চায় না তুমি আমাকে ভালোবাসো৷ কারণ ভালোবাসলে আমি আরও ঋণই হয়ে যাবো তোমার যে৷ তুমি মাত্র 2 বছরে যে ভালোবাসা দিয়েছো সেই ভালোবাসার ঋণই তোমাকে সারাজীবন ভালোবেসে শোধ দিতে পারব কি না জানি না৷ আমি শুধু জানি তুমি মিশে আছো আমার স্মৃতিতে, আমার অনুববে, আমার অন্তরে৷ জানো এখনও গভীর রাতে তোমাকেই মনে পডে৷ বুকের ভেতরটা হা হা কার করে ওঠে সব কিছু শুন্য মনে হয তোমাকে ছাড়া, নিজের অজান্তেই চোখে জল চলে আসে৷ আমি জানি আমার চোখের দু-ফোঁটা অশ্রু মুঝতে তুমি কখনই আসবে না৷ তবুও অবাধ্য জলকনা অযথাই ঝডে পড়ে, অনকে চেষ্টা করেও সামলাতে পারি না৷ আমার কথা গুলো তোমার কাছে কি খুব বেশি অবিশ্বাস্য মবে হচ্ছে??? সত্যি বলছি আজও আমি পারিনি তোমাকে ভুলে যেতে , আজও ভুলিনি তোমার স্পর্শ, তোমার আলিঙ্গন, তোমার চুমু , তোমার ভালোবাসার কথা৷ কি ভাবে ভুলু বলোতো ??? যে আমার জীবনের সর্বশ্রেষ্ঠ পাওয়া, তা ছাডা তোমাকে ভুলতেও চায় না৷ তোমার স্মৃতি মনে করে সারাজীবন কষ্টই পেতে চায় কারণ আমাকে কষ্ঠের মাঝেই আমি আনন্দ খুজে নিযেছি৷ আমার এই কষ্ঠে ভেজা আনন্দগুলির কথা নাই বা জানলে৷ কিন্তু তোমার কথা, তোমার আনন্দ, তোমার কষ্ঠগুলোর কথা আমাকে জানতে খুব ইচ্ছা করে৷ দীর্ঘ 2 বছর 4 মাস 23 দিন অজানা রয়ে গেছে আমারও তোমারও৷ সব কিছুই জানাতে ইচ্ছা করে৷ জানি না কবে এই অজানাগুলি জানাতে পরিণত হবে৷ যদি কোনদিন এই অজানা ফগুলো জানর সুযোগ আসে নিশ্চয়ই সে দিন মিথ্যা বলবো না৷কারণ আমি কোনদিনই তোমাকে মিথ্যা কথা বলিনি জানি কোনদিনই সে সুযোগ আসবে না তবুও প্রতীক্ষায আছি আর হতও থাকব চিরোকাল

তোমাকে হারিয়ে মনে হয়
দুনিয়া থেকে ছিটকে পরেছি বহু দুরে
সব কিছু ছিন্ন করে তুমি কিভাবে ভুলে রইলে
আমার দুনিয়াতে আজ মেঘলা আকাশ
সব কিছু অন্ধকারে ঢাকা পরে আছে
ভালোবাসার সেই চাঁদ সূর্য কালো মেঘের আড়ালে
তুমি নাই বলে আজ চোখ বুঝলে স্বপ্ন খেলা করে না
তুমি নাই বলে আজ কল্পনার জগতে অন্ধকার বিরাজ করে
তোমাকে ভুলে যাব শত চেস্টা করেও ভুলতে পারি না
আজ কেন জানি বারে বারে তোমাকে
খুব বেশি মনে পরছে
তোমাকে অভিশাপ দেই না কারণ আমি
আজও তোমাকে ভালোবাসি
আজও আমি অপেক্ষায় থাকি তুমি ফিরে আসবে

1 মন্তব্য(গুলি):

rony roy বলেছেন...

Mind blowing. Love. Thank you writer

Unordered List

Facebook Login JavaScript Example

Sample Text

Facebook Login JavaScript Example

Blog Archive

Popular Posts

Recent Posts

Text Widget